Header Ads

Anasuya (2007) Movie Review In Bangla

anasuya2007moviereviewinbangla

Movie Name:Anasuya
Hindi Dub Name: Aparadh The Killer
Genre:Crime Thriller
Director : Robi Babu
Starring :Vumika Chowla,Abbas,Robi Babu
Imdb Rating:7.2/10
প্লটঃ এই মুভিটির প্রধান চরিত্রে আছে তেরে নাম খ্যাত নায়িকা ভূমিকা চাওলা।ভূমিকাই হল আনাসুয়া।আনাসুয়া স্টাডি শেষ করে একটি টিভি চ্যানেলে জার্নালিস্ট এর জব নেয়।আনাসুয়া কে গোপন অপারেশনে পাঠানো হয়।সে জীবনের ঝুঁকি নিয়ে এইসব অপারেশনে যায়, কেউ জানতেও পারে যে, সে একজন সাংবাদিক।
এদিকে শহরে একের পর এক খুন হচ্ছে।পুলিশ কিছুই করতে পারতেছে না, কে খুনি তাও আন্দাজ করতে পারছে কেউ।এদিকে খুনি খুন করে ভিক্টিমের পাশে রেখে যাচ্ছে একটি করে লাল গোলাপ।আর প্রত্যেক ভিক্টিমের একটি করে অঙ্গ মিসিং থাকে।শুরু সিরিয়াল কিলিং।
আনাসুয়া একটি ছোট মেয়েকে নিয়ে তার এক আংকেলের বাসায় থাকে।একদিন আনাসুয়া সেই বাড়িতে একটি লোককে দেখতে পায়, যেকিনা তার আংকেলের রুম থেকে বেড়িয়ে আসছে।এমন সময় খুনি আনাসুয়াকেও খুন করতে চায়। আনাসুয়া চিৎকার করার কারণে গার্ড এসে পড়ে, ফলে সে বেঁচে যায়।আনাসুয়া ঘরে ঢুকে দেখে তার আংকেল ইতিমধ্যে মারা গেছে আর তার একটা অঙ্গ মিসিং।এরপর এক টিভিতে আনাসুয়া দেখতে পায় সেই খুনিকে। তদন্ত করে জানতে পারে সে এক হাসপাতালে চাকরি করে।এরপর আনাসুয়া পুলিশকে জানায়।পুলিশ তাকে গ্রেফতার করে।
গ্রেফতারের পর জানা যায়, খুনি একজন প্রতিবন্ধী। তাই সমালোচনার স্বীকার হয় পুলিশ ডিপার্টমেন্ট কে।আর ছেড়ে দিতে হয় তাকে।কিন্তু আনাসুয়া হাল ছাড়ে না, সে নিজেই নেমে পড়ে তদন্তে।শুরু হয়..... এ গেম বিটুইন এ জার্নালিস্ট এন্ড এ সিরিয়াল কিলার।আনাসুয়া কি পারবে এই কিলারের কাছে যেতে,পারবে কি থামাতে।কে এই কিলার, কি তার উদ্দেশ্য, কেনোইবা এভাবে খুন করছে মানুষদেরকে।আর ভিক্টিমের অঙ্গ নিয়ে সে কি করে এইসব জানতে হলে দেখতে হবে মুভিটি।যারা এখনো দেখেন নাই দেখে নিতে পারেন এই সিরিয়াল কিলিং মুভিটি।
মুভিটির প্লটটি অসাধারণ ছিল, অভিনয় ও ছিলো অসাধারণ। মেকিংটা আরো বেটার হতে পারতো।

No comments

copyright b33 © 2016. Powered by Blogger.