Header Ads

Death Note or Desu nôto Animation Series Review in Bangle

Death Note or Desu nôto Animation Series Review in Bangle

Animation series: Death Note
genere: crime, detective
IMDB rating: 9/10😲
personal rating: 100/10
Language: English; Japanese
আমার দেখা সব চাইতে সুন্দর আনিমেশন সিরিজ Death Note!
Light Yagami একজন হাই স্কুল পরুয়া ফার্স্ট বয়। তার এই অপরাধি পূর্ণ, পাপি সমাজে ভাল লাগে না। সে চায় এমন এক পৃথিবি, যেখানে থাকবেনা কুনো অপরাধি, খুনি, চোর, ডাকাত। একদিন সে ক্লাস করতে করতে জানালা দিয়ে দেখে আকাশ থেকে একটা বই তার স্কুল মাঠে এসে পরে। কৌতুহল বশত সে স্কুল ছুটির পর সে সেখানে গিয়া দেখে সেটা একটা নোট বুক। সে সংগ্রহ করে এবং এর নাম পরে "Death note"। সে এর পরের পাতা উলটাতে সে এর মানুয়াল পায়।
"The person whoes name would be written in the note book will die at a heart attake after 30second of writting."
সে প্রথমে এটা অবিশ্বাস করলেও পরে এর সত্যতা যাচাই করে ও আবিস্কার করে তা সত্য। পরে সে শপথ নেয়, সে এটা ব্যাবহার করে পৃথিবির সব অপরাধি খতম করে এক নতুন পৃথিবির সৃষ্টি করবে। death note এর মালিক এক shinigami ( মৃত্তুর দেবতা) যার নাম Reyuk। রিয়ুক তার উদ্দেশ্য জানতে পারে অ তার এটাকে মজার বিষয় মনে করে লাইট এর সাথে থাকার সিদ্ধান্ত নেয়। এর পর শুরু হয় সিরিয়াল কিলিং!
টিভিতে যেসব অপরাধির নামে উঠে সে তাদের নাম নোট এ লেখে ও অপরাধিরা মারা জেতে শুরু করে। তাকে 'Keira' নামে ভুশিত করা হয়। এই সময় 'L' ছদ্দ নামের এক ব্যক্তির আবির্ভাব হয় যে FBI, অ পুলিশদের সহজুগিতা করতে আসে। এই খান থেকে শুরু হয় keira vs L. এর যোদ্ধ! কেউ কাউকে চিনে না! কেউ কাউকে দেখে নি! কিন্তু তারা একে অন্নকে ধরাশায়ি করতে উন্মত্ত। এছাড়া আছে আর অনেক অসাধারন twist!
৩৭ টা পর্বের প্রতিটি পর্বে আছে টান টান উত্তেজনা। আরে এর সাথে আছে উপস্থিত বুদ্ধির অনন্য সমন্নয়। একবার দেখতে বসলে আরে উঠে চাইবেন না।
জাপানিজ এই টিভি সিরিয়াল নিএ মুভি ও বের হয়েছে কিন্তু তা আনিমেশন থেকে সুন্দর না।
So tie your seat belt and get ready to watch one of the awsome anime serial in your life! I am sure you will never feel your wasting your time!
Download link: All episode 1-37 avialable at you tubeube. Just type "death note ep 1-37
(বি:দ্র- মনে রাখবেন এটা আনিমেশন। ভুলেও মুভি মনে করে download দিবেন না😊)

No comments

copyright b33 © 2016. Powered by Blogger.